১৫ জুন পর্যন্ত বন্ধ থাকবে সকল শিক্ষা প্রতিষ্ঠান করোনা ভাইরাসের কারনে শিক্ষা মন্ত্রণালয়

১৫ জুন পর্যন্ত বন্ধ থাকবে শিক্ষা প্রতিষ্ঠান। শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ১৫ জুন পর্যন্ত বাড়ানো হচ্ছে। আজ বুধবার বিকেলে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। 

তিনি বলেন, এ সময়ে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে অফিস-আদালতে কাজ করতে নির্দেশ দেয়া হয়েছে। তবে বয়স্ক এবং গর্ভবতী নারীদের অফিসে আসতে হবে না। সেইসঙ্গে গণপরিবহনও চলবেনা। স্কুল, কলেজসহ সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ১৫ জুন পর্যন্ত আপাতত বাড়ানো হবে।

১৫ জুন পর্যন্ত বন্ধ থাকবে শিক্ষা প্রতিষ্ঠান

সবাইকে স্বাস্থ্যবিধি মেনে কাজে যোগ দেয়ার জন্য আসতে হবে উল্লেখ করে জনপ্রশাসন প্রতিমন্ত্রী জানান, ইতোমধ্যেই নির্দেশনায় প্রধানমন্ত্রীর সাইন হয়েছে। কাল বৃহস্পতিবার প্রজ্ঞাপন জারি করা হবে। দোকানপাট সকাল ১০ টা থেকে বিকেল চারটা পর্যন্ত  খোলা রাখা যাবে। 

আগামী ১৫ জুন পর্যন্ত স্কুল, কলেজ বন্ধ থাকবে

স্ব স্ব প্রতিষ্ঠানকে নিজস্ব পরিবহনে কর্মীদের আনা নেয়া করতে হবে। বয়স্ক,অসুস্থ ও অন্ত:স্বত্ত্ব নারীরা কর্মক্ষেত্রে যাবেন না।  গণপরিবহন,যাত্রীবাহী রেল ও নৌযান চলবে না। স্বাস্থ্যবিধি মেনে বিমান চলাচল করতে পারবে। ১৫ জুন পর্যন্ত সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে,অনলাইনে ক্লাস চলবে। গণজমায়েত,সভা,সমাবেশ নিষিদ্ধ। ধর্মীয় উপাসনালয় খোলা থাকবে। এক জেলা থেকে অন্য জেলায় চলাচলে নিষেধাজ্ঞা বহাল থাকবে। 

এস এস সি ফলাফল প্রকাশ ৩১ মে ২০২০

এস এস সি এবং দাখিল পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে ৩১মে ২০২০। এবছর মোহামারি করোনা ভাইরাসের কারনে ফলাফল প্রকাশে বিলম্ব হচ্ছে। 

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*